শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাস্তার গরম পিচে আটকে গেল গোখরো সাপ!

রাস্তার গরম পিচে আটকে গেল গোখরো সাপ!

রাস্তার গরম পিচে আটকে গেল গোখরো সাপ!
রাস্তার গরম পিচে আটকে গেল গোখরো সাপ!

আন্তর্জাতিক ডেস্ক: গরমে গলে যাওয়া পিচে আটকে গেল পূর্ণবয়স্ক একটি গোখরো সাপ ।

শুক্রবার জলপাইগুড়ি শহর থেকে একটু দূরে বড়ুয়া পাড়ায় এ ঘটনা ঘটে । জানা গেছে, ওই অঞ্চলে কয়েকদিন ধরেই রাস্তা তৈরির কাজ চলছিল। পাশেই পড়ে ছিল পিচ। গরমে সেই পিচ গোলে যায়। তাতেই আটকে যায় গোখরো সাপটি। এরপরেই খবর দেওয়া হয় গরুমারা ওয়াইল্ড লাইফ ডিসিশনের অফিসে।

খবর পেয়েই ঘটনাস্থলে আসেন বন দফতরের কর্মীরা। তাঁদের চেষ্টাতেই সাপটিকে জীবন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তারপর তাকে উপযুক্ত জায়গায় ছেড়ে দেওয়া হয়।

পরিবেশকর্মী দেবার্ঘ্য রক্ষিত জানিয়েছে, অনেক সময়েই রাস্তার উপর পিচের ড্রাম ফেলে রাখা হয়। এতে জীবজন্তুর ক্ষতি হয়। এই ধরনের কাজ না করাই ভালো।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply